ইয়াওমুল আহাদ (রবিবার), ২৯ নভেম্বর ২০২০

দ্বীন ইসলাম অবমাননাঃ ফ্রান্সের প্রতি ছাত্র আনজুমানের তীব্র প্রতিবাদ ও কড়া বার্তা

ফ্রান্সের প্রতি ছাত্র আনজুমানের তীব্র প্রতিবাদ ও কড়া বার্তা

নিজস্ব প্রতিবেদক: হাবীবুল্লাহ হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার মহাপবিত্র শানে কটূক্তি করার তীব্র নিন্দা ও প্রতিবাদে ফ্রান্সসহ সংশ্লিষ্টদের প্রতি তীব্র নিন্দা, প্রতিবাদ ও কড়া বার্তা জানিয়ে রোববার ফ্রান্স দূতাবাসে স্মারকলিপি প্রদান করেছে ছাত্র আনজুমানে আল বাইয়্যিনাত।

প্রতিবাদ লিপিতে বলা হয়, মুসলমানদের মহাসম্মানিত নবী ও রসূল, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাকে নিয়ে ফরাসী প্রজাতন্ত্র তথা ফ্রান্স সরকারের সরাসরি পৃষ্ঠপোষকতায় ব্যঙ্গচিত্র ও কার্টুন প্রচার করা হচ্ছে। যা বিশ্বের ইতিহাসে সবচেয়ে ন্যাক্কারজনক ঘটনা। আমরা মুসলমানরা যা কখনোই বরদাস্ত করিনা। এমন জঘন্যতম কার্যক্রমের বিরুদ্ধে আমরা তীব্র প্রতিবাদ এবং কঠিন নিন্দা জানাচ্ছি। বিশ্বের ৩৫০ কোটি মুসলমানের পক্ষ হতে আমরা দৃঢ় কন্ঠে ফ্রান্স সরকার ও ফরাসী জনগণকে জানিয়ে দিতে চাই যে, আমরা মুসলমানরা আমাদের মহাসম্মানিত নবী ও রসূল ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাকে নিজের জান-মাল থেকেও বেশি ভালবাসি। উনার সমুন্নত শান মুবারকে কোন ধরণের বেয়াদবী আমরা কখনোই বরদাস্ত করিনা। উনার ভালবাসায় আমাদের কাছে পুরো সৃষ্টি জগত অতি তুচ্ছ। উনার জন্য আমাদের সমগ্র উপার্জন ও প্রাণ উৎসর্গকৃত। উনাকে নিয়ে ব্যঙ্গচিত্র ও কার্টুন প্রচার করে তোমরা ক্ষমার অযোগ্য অপরাধ করেছো। যার মাধ্যমে তোমরা বিশ্বের সবচেয়ে গুরুতর অন্যায়ের সর্বনিকৃষ্ট আসামী হিসেবে সাব্যস্ত হয়েছো। তোমাদের এ অপকর্ম আমাদের হৃদপিন্ডে, আমাদের অস্তিত্বে আঘাত হেনেছে।

কট্টর দ্বীন ইসলামবিদ্বেষী ফ্রান্স সরকারের প্রতি তীব্র হুঁশিয়ারী প্রদান করে স্মারকলিপিতে বলা হয়, আমরা মুসলমানরা হযরত ছাহাবায়ে কিরাম রদ্বিয়াল্লাহু তায়ালা আনহুম উনাদের অনুসারী, যারা মু’তার জিহাদে খ্রিষ্টানদের সমুচিত জবাব দিয়েছেন। ইয়ারমুকের জিহাদে খ্রিষ্টবাদের মূলোৎপাটনকারী হযরত খালিদ বিন ওয়ালিদ রদ্বিয়াল্লাহু তায়ালা আনহু উনার তেজস্বী খুন আমাদের মাঝে বহমান। ক্রুসেডারদের পরাজিত করে মুসলিম বিজয়ী হযরত সালাহুদ্দীন আইয়ুবী রহমতুল্লাহি আলাইহি উনার রণ কৌশলে আমাদের অবস্থান। সর্বপোরি যামানার মহান মুজাদ্দিদ আলাইহিস সালাম উনার আমরা রুহানী সন্তান। খোদায়ী বলে আমরা বলিয়ান। দ্বীন ইসলামে আমরা সর্বদা সুদৃঢ়। আমরা সুস্পষ্ট ভাষায় বলতে চাই, আমাদের মহাসম্মানিত নবী ও রসূল ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার মুবারক শান বিরোধী ব্যঙ্গচিত্র ও কার্টুনসহ প্রত্যক্ষ ও পরোক্ষ সর্বপ্রকার কার্যক্রম এই মূহুর্তেই বন্ধ করো, করতে হবে। সম্মানিত দ্বীন ইসলাম বিরোধী সব অপতৎপরতার জবনিপাত এখনই কর।

স্মারকলিপিতে ফ্রান্স সরকার ও ফরাসী জনগণের প্রতি নিন্দা বার্তা জানিয়ে বলা হয়, তোমাদের ধ্বংস অনিবার্য। আমরা আমাদের মহান বারী তায়ালা উনার নিকট তোমাদের বিরুদ্ধে প্রতিনিয়ত কঠিন বদ দুআ করছি। আমাদের অন্তরের অন্তস্থলের কামনা, পানি আগুন আর বাতাসের তান্ডবে তোমরা একাকার হয়ে যাও, ফ্রান্স নামক ভূমি ইতিহাস হতে চিরতরে হারিয়ে যাক। তোমাদের সাথে রাষ্ট্রীয়, অর্থনৈতিক, ব্যবসায়িকসহ সব সম্পর্ক ছিন্ন। তোমাদের সাথে যারা সম্পর্ক রাখবে, তারা আমাদের থেকে বিচ্ছিন্ন। আমাদের পক্ষ হতে, তোমাদের প্রতি চির অভিসম্পাত।

এ ধরণের সকল প্রকার ব্যঙ্গচিত্র ও কার্টুন বন্ধ করার দাবি জানিয়ে সতর্ক করে বলা হয়, আমাদের মহাসম্মানিত নবী ও রসূল ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার মুবারক শান বিরোধী ব্যঙ্গচিত্র ও কার্টুনসহ প্রত্যক্ষ ও পরোক্ষ সর্বপ্রকার কার্যক্রম এই মূহুর্তেই বন্ধ করো, করতে হবে।

Facebook Comments