ইয়াওমুস সাবত (শনিবার), ০৪ এপ্রিল ২০২০

সরকার এখন আরও বেশি মাত্রায় দানবীয় -ফখরুল

নিজস্ব প্রতিবেদক: সরকার এখন আরও বেশি মাত্রায় দানবীয় রূপ ধারণ করেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর। শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

বিএনপি মহাসচিব বলেন, জনগণের দ্বারা নির্বাচিত নয় বলেই বর্তমান বিনা ভোটের সরকার বিরোধী দল ও মতকে পরোয়া করছে না। মানুষের কল্যাণে কাজ না করে ক্ষমতার দাম্ভিকতায় ত্রাস সৃষ্টির মাধ্যমে গোটা দেশকে দখলে নিতে চায় তারা। সারাদেশে গুম, খুন, অপহরণ, বিচারবহির্ভূত হত্যা এবং বিএনপিসহ বিরোধী দলগুলোর শান্তিপূর্ণ কর্মসূচিতে দলীয় সন্ত্রাসী বাহিনী ও পুলিশ দিয়ে হামলা সংঘটনের মাধ্যমে জনমনে আতঙ্ক সৃষ্টি করে আবারও অবৈধ পন্থায় রাষ্ট্রক্ষমতায় আসার গভীর চক্রান্তে লিপ্ত হয়েছে আওয়ামী লীগ সরকার।

তিনি বলেন, এ উদ্দেশ্য পূরণে সরকার এখন আরও বেশি মাত্রায় দানবীয় রূপ ধারণ করেছে। সন্ত্রাসী কর্মকা-ের মধ্য দিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি করে নিরবছিন্নভাবে রাষ্ট্রক্ষমতার স্বাদ পেতে বিএনপিকে ধ্বংস করার জন্যই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিনা অপরাধে কারাবন্দি রাখা হয়েছে। তার নিঃশর্ত মুক্তির দাবিতে আজ মিরপুরে রিজভীর নেতৃত্বে শান্তিপূর্ণ মিছিলে পুলিশি হামলা আবারও প্রমাণ করল দেশে এখন পুলিশি শাসন চলছে।

Facebook Comments