ইয়াওমুল খামিছ (বৃহস্পতিবার), ০৬ আগস্ট ২০২০

শপিং ব্যাগে ১৫ কোটি টাকার কোকেন

শপিং ব্যাগে ১৫ কোটি টাকার কোকেন

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানার টাইগারপাস এলাকায় অভিযান চালিয়ে ৮২০ গ্রাম কোকেনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। জব্দ হওয়া কোকেনের মূল্য ১৫ কোটি টাকা বলে জানিয়েছেন র‌্যাব কর্মকর্তারা।

বুধবার (১৫ জানুয়ারি) দিবাগত মধ্যরাতে টাইগারপাস এলাকার পলোগ্রাউন্ড বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীর নাম মো. বখতেয়ার হোসেন (৩২)। তিনি রাউজান উপজেলার ঝুঁইপাড়া এলাকার জাফর আহম্মেদের ছেলে। বর্তমানে ডবলমুরিং থানার হাজীপাড়া এলাকায় বসবাস করছিলেন।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কোতোয়ালি থানার টাইগারপাস এলাকায় কযেকজন মাদক ব্যবসায়ী অবস্থান করছেন। সে তথ্যের ভিত্তিতে রাত দেড়টার দিকে র‌্যাবের একটি দল পলোগ্রাউন্ড বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে অবস্থান নেয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে মো. বখতেয়ার হোসেনকে আটক করা হয়। পরে তার হাতে থাকা শপিং ব্যাগে সাদা পলিথিনে মোড়ানো অবস্থায় ৮২০ গ্রাম সাদা পাউডার জাতীয় কোকেন উদ্ধার করা হয়।’

জিজ্ঞাসাবাদে বখতেয়ার র‌্যাবকে জানিয়েছেন, তিনি দীর্ঘদিন ধরে চট্টগ্রামে বিভিন্ন পাইকারি মাদক ব্যবসায়ীর কাছ থেকে কম মূল্যে কোকেনসহ বিভিন্ন অবৈধ মাদকদ্রব্য ক্রয় করে পরবর্তীতে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে অধিক মূল্যে বিক্রয় করে আসছিলেন।

Facebook Comments