ইয়াওমুস ছুলাছা (মঙ্গলবার), ১১ আগস্ট ২০২০

অমুসলিমরাও মুসলিম সেজে সন্ত্রাস করে

নিউজ ডেস্ক : ইসলাম ও দেশরক্ষা পরিষদের সভাপতি মাওলানা আমিরুল ইসলাম ও সদস্য সচিব নাসিমুর রহমান বলেছেন, অমুসলিমরাও মুসলিম সেজে সন্ত্রাস করে মুসলমানদের উপর দায় চাপাচ্ছে। গতকাল এক বিবৃতিতে তারা এই অভিমত ব্যক্ত করেন নেতৃদ্বয় বলেন, সম্প্রতি ভারতের সাসপেন্ডেড ডিএসপি দেবেন্দ্র সিং মুসলমানদের ফুসলে সন্ত্রাসবাদের দিকে নিয়ে যায়।

বৃটিশ আমলে বৃটিশ গুপ্তচর টি ই লরেন্স তুরস্কের খেলাফতের পতন ঘটানোর জন্য মুসলমানরুপ ধারণ করে তুরস্কের বাহিনীর উপরে সন্ত্রাসীদের নিয়ে হামলা চালিয়েছিলো। সম্প্রতি মুর্শিদাবাদে ৬জন উগ্র হিন্দু মুসলিম ড্রেস পড়ে ট্রেনে হামলা করার সময় ধরা পড়ে। ২০১২ সালে ফিলাডেলফিয়াতে মুসলিম নারীর ছদ্মবেশ নিয়ে অমুসলিমরা ব্যাংক ডাকাতি করে। বর্তমান বিশ্বে পশ্চিমা ইসলাম বিদ্বেষী দেশগুলো নতুন সংস্করণ চালু করেছে।

অনৈসলামিক গডফাদাররা সরলমনা মুসলমানদের জান্নাতে যাওয়ার প্রলোভন দেখিয়ে মগজধোলাই করে জঙ্গী বানিয়ে মুসলমানদের উপর দায় চাপাচ্ছে। ১৯৬৫ সালের পাক ভারত যুদ্ধ চলার সময় ঢাকা, যশোর ক্যান্টনম্যান্টে ইমাম হিসেবে দ্বায়িত্ব পালনকারী ভারতীয় এজেন্টদের গ্রেফতার করা হয়। যারা মূলত ছিলো শিখ ধর্মাবলম্বী।

Facebook Comments