ইয়াওমুল ইসনাইন (সোমবার), ১৬ ডিসেম্বর ২০১৯

দেশে সন্ত্রাস দুর্নীতি বিএনপির সৃষ্টি -তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: তথ্যমস্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, দেশে সন্ত্রাস-দুর্নীতি বিএনপির সৃষ্টি। বিএনপি ক্ষমতায় থাকার সময় রাষ্ট্রীয় পৃষ্ঠপোশকতায় সন্ত্রাস-দুর্নীতি করেছে। তিনি গতকাল ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে দলের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সভা শেষে সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং তার দুই পুত্রের দুনীতির তথ্য প্রমাণিত হয়েছে। দুর্নীতি দায়ে খালেদা জিয়া ও তারেক রহমান সাজাপ্রাপ্ত আসামী।

তিনি বলেন, বিএনপির শাসনামলে তান্ডব চালিয়ে আওয়ামী লীগ নেতা শাহ এ এম এস কিবরিয়া, আহসান উল্লাহ মাস্টারসহ সারাদেশে আওয়ামী লীগ নেতা-কর্মীদের হত্যা করা হয়। ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী সমাবেশে গ্রেনেড হামলা চালিয়ে আইভী রহমানসহ ২৪ জন নেতা-কর্মী হত্যা করা হয়।

তাদের শাসনামলে বাংলাদেশ দুর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ান হয় জানিয়ে হাছান মাহমুদ বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আওয়ামী লীগ সম্পর্কে যেসব মন্তব্য করছেন সেটি তাদের বেলায় মানায়।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপিসহ দেশবিরোধী একটি মহল গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করছে। মানুষের মধ্যে ভীতি ছড়াচ্ছে।

 

Facebook Comments