ইয়াওমুল ইসনাইন (সোমবার), ১৬ ডিসেম্বর ২০১৯

আবারও নবীজি উনার শান মান মুবারকে কুটক্তি

নোয়াখালী সংবাদদাতা : চাটখিল উপজেলার সাহপুর ইউনিয়ন থেকে রাহুল দাস (২৪) নামের এক উগ্র হিন্দুকে আটক করেছে পুলিশ। সে হাবিবুল্লাহ হুজুরপাক সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম উনার শান মান মুবারকে কুটক্তি ও কটাক্ষ করে গাল-মন্দ করেছে বলে স্থানীয় লোকজন তাকে আটক করে।

শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত উগ্রহিন্দু রাহুল দাস সিলেট জেলার বিশ্বনাথ এলাকার ভক্ত দাসের ছেলে। সে চাটখিলের সাহপুর এলাকার তার বোনের জামাইয়ের বাড়ীতে বসবাস করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে সাহাপুর বাজারের ভূইয়া ক্লথ স্টোরের কর্মচারী উগ্রহিন্দু রাহুল দাস দোকানে বসে হাবিবুল্লাহ হুজুরপাক সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম উনার শান মান মুবারকে কটাক্ষ ও কটুক্তি করে গাল-মন্দ করে। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয় মুসল্লিরা রাহুলকে আটকে রাখে। খবর পেয়ে রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এদিকে ঘটনার থেকে মধ্যরাত পর্যন্ত হাজার হাজার মুসল্লিরা সাহাপুর বাজারে অবস্থান নিয়ে বিক্ষোভ করে। পরিস্থিতি শান্ত রাখার নাম করে ওই এলাকায় রাতভর ইন্টারনেট ও বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখা হয়।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্মীয় ভাবমুত্তিতে আঘাত আনার অভিযোগে মুসল্লি মো. শিবলু বাদী হয়ে রাহুলকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত হিন্দু রাহুলকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments