ইয়াওমুল আরবিয়া (বুধবার), ২০ নভেম্বর ২০১৯

বিএনপি নেতাদেরও সম্পদের হিসাব নেওয়া হবে

বিএনপি নেতাদেরও সম্পদের হিসাব নেওয়া হবে

নিউজ ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতারা এত সম্পদের মালিক কীভাবে হয়েছে? শুধু আওয়ামী লীগের মন্ত্রী-এপিদেরই নয়, বিএনপি ক্ষমতায় থাকাকালে নেতারা যে অবৈধ সম্পদ বানিয়েছে, তারও শ্বেতপত্র প্রকাশ করা হবে।

রোববার রাজধানীর বিমানবন্দর সড়কের শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের সামনে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন শেষে তিনি আরো বলেন, ঢাকা মহানগর দক্ষিণ শাখা যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন সম্রাটের গ্রেফতারের বিষয়টি স্বরাষ্ট্রমন্ত্রীর এখতিয়ার। এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী যে বক্তব্য দিয়েছেন, সেটি যথাযথ। এ বিষয়ে তিনিই বলার অধিকার রাখেন। এটা তো আমি বলতে পারব না। তবে ওয়েট অ্যান্ড সি।

নিরাপদ সড়ক পরিবহন আইন সংশোধনের বিষয়টি গুজব উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আইন সংশোধনের বিষয়ে মন্ত্রণালয় কিছুই জানে না। অথচ দেখলাম এ নিয়ে টিআইবি উদ্বেগ প্রকাশ করেছে।

নিরাপদ সড়কের বিষয়ে গঠিত টাস্কফোর্সের কাজ শিগগিরই শুরু হবে জানিয়ে সড়ক পরিহন ও সেতুমন্ত্রী বলেন, টাস্কফোর্সের কাজ এখনো শুরু হয়নি। স্বরাষ্ট্রমন্ত্রীও কমিটিতে রয়েছেন, খুব শিগগিরই কমিটি কাজ শুরু করবে।

শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু কষ্টদায়ক উল্লেখ করে তিনি বলেন, সেনাবাহিনী আন্তর্জাতিক মান বজায় রেখে প্রকল্পের কাজ করছে। কাজ নির্ধারিত সময়ের ৬ মাস আগেই চলতি বছরের ডিসেম্বরে শেষ হবে। বর্তমানে কাজের অগ্রগতি ৭০ শতাংশ সম্পন্ন হয়েছে। এটি চালু হলে জনগণ উপকৃত হবে।

Facebook Comments