ইয়াওমুল ইসনাইন (সোমবার), ১৬ সেপ্টেম্বর ২০১৯

সরকারি টাকাকে বাপের টাকা মনে করে পকেটে ভরা হচ্ছে -ইনু

নিজস্ব প্রতিবেদক: জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার দেশের সামগ্রিক উন্নয়নের জন্য সাধ্যাতিত চেষ্টা করে যাচ্ছেন। উন্নয়নের জন্য প্রয়োজনীয় অর্থ বরাদ্দ দিচ্ছেন। কিন্তু কিছু কিছু দুর্নীতিবাজ-লুটেরারা উইপোকা-ইঁদুরের মতো উন্নয়ন বরাদ্দের টাকা কেটে খাচ্ছে। এই দুর্নীতিবাজ-লুটেরা উইপোকা-ইঁদুরগুলোকে বিষ দিয়ে মারতে হবে। গতকাল জুমুয়াবার সকালে বঙ্গবন্ধু এভিনিউস্থ পার্টির মিলনায়তনে কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভায় তিনি একথা বলেন।

ইনু বলেন, ব্যাংক লুটেরা, শেয়ার বাজার লুটেরা কেউই ছাড় পাবে না। তাদের ঠিকানা হবে জেলখানা। তিনি বলেন, যারা সরকারি টাকাকে বাপের টাকা মনে করে ইচ্ছামতো পকেটে ভরছেন, অপচয় করছেন, তাদের প্রতিটি পাই-পয়সার হিসাব দিতে হবে।
ইনু বলেন, যেভাবে সন্ত্রাসীদের দমন করা হয়েছে, লুটেরা-দুর্নীতিবাজদের সেভাবেই দমন করতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, উন্নয়নের সুফল সকল মানুষের মধ্যে সমানভাবে ভাগ করে দিতে আইনের শাসন-সুশাসনের বিকল্প নাই। ইনু সুশাসনের প্রশ্নটিকে জাতীয় এজেন্ডায় পরিণত করতে এবং সুশাসনের পক্ষে প্রবল জনমত তৈরি করতে জাসদের নেতা-কর্মীদের দেশপ্রেমিক সচেতন জনগণকে ঐক্যবদ্ধ করে রাজপথে সোচ্চার হবার আহ্বান জানান।

Facebook Comments