ইয়াওমুল জুমুআ (শুক্রবার), ০৩ এপ্রিল ২০২০

বিএনপির আন্দোলন কখনোই সফল হবে না: হানিফ

নিউজ ডেস্ক:
কুষ্টিয়ায় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মাহবুব উল আলম হানিফবিএনপির আন্দোলন কখনোই সফল হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, ‘বিএনপি আন্দোলন করছে দণ্ডপ্রাপ্ত আসামি তারেক রহমানের জন্য। এই আন্দোলনের সঙ্গে জনগণ ও তাদের অধিকারের কোনও সম্পর্ক নেই। সুতরাং এ ধরনের আন্দোলন কখনোই সফল হবে না এবং অতীতেও তা প্রমাণিত হয়েছে।’

শুক্রবার (৮ মার্চ) দুপুরে কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের চিকিৎসা নিয়ে মাহবুব উল আলম হানিফ বলেন, ‘তার শারীরিক অবস্থা উন্নতির দিকে, দ্রুতই উনি সুস্থ হয়ে উঠছেন। গতকাল কথাও বলেছেন। ডাক্তাররা আশা করছেন, আগামী এক সপ্তাহের মধ্যেই তিনি মোটামুটি সুস্থ হয়ে উঠবেন। তারপর উনার হার্টে যে ব্লক আছে, তা প্রয়োজন মনে করলে বাইপাস করা হতে পারে। সেক্ষেত্রে আরও এক-দুই সপ্তাহ তাকে সিঙ্গাপুরে থাকতে হতে পারে।

এ সময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক উজ জামানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments