ইয়াওমুল ইসনাইন (সোমবার), ১৮ নভেম্বর ২০১৯

কাদেরকে দেখতে হাসপাতালে প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক:বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখতে এবং তার চিকিৎসার খোঁজ খবর নিতে হাসপাতালে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার বিকাল তিনটার পর প্রধানমন্ত্রী বিএসএমএমইউ’তে যান। তিনি সেখানে কিছু সময় অতিবাহিত করেন এবং ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার বিষয়ে চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে রবিবার (৩ মার্চ) ভোরে অসুস্থ হয়ে পড়লে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়। এনজিও গ্রামে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। এর মধ্যে একটিতে রিং পরানো হয়। এরপর তাকে বিএসএমএমইউ’র আইসিইউতে রাখা হয়।

বিএসএমএমইউ’র সহকারী পরিচালক ডা. নাজমুল আহসান বলেন, ‘তার কার্ডিয়াক অ্যাটাক হয়েছিল। তার হার্টে একটা রিং পরানো হয়েছে। এখন তিনি অবজারভেশনে আছেন।’

আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা বলেছিলেন, ‘ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত হয়েছে। এরইমধ্যে এই বিষয়ে সব ব্যবস্থা নেওয়া হয়েছে। এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা হয়েছে।’

আওয়ামী লীগের শীর্ষস্থানীয় একটি সূত্র জানায়, দলের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে ওবায়দুল কাদেরের চিকিৎসার বিষয়টি দেখভাল করছেন।

হাসপাতালে ভর্তির পর মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা আবু নাছের জানান, রবিবার (৩ মার্চ) সকালে ফজরের নামাজ শেষে হঠাৎ করেই শ্বাস-প্রশ্বাসে সমস্যা হচ্ছিল তার। সঙ্গে সঙ্গে বিএসএমএমইউ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

Facebook Comments