ইয়াওমুল জুমুআ (শুক্রবার), ২২ নভেম্বর ২০১৯

শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

বরগুনা প্রতিনিধি :ধর্ষণবরগুনা সদর উপজেলার সাহেবের হাওলা রফেজিয়া দাখিল মাদ্রাসার শরীর চর্চা শিক্ষক সাইফুল ইসলামের বিরুদ্ধে অস্টম শ্রেণির এক ছাত্রীকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার এ ঘটনা ঘটে।

সাইফুল ইসলামের বাবা মাওলানা ইব্রাহীম খলিল সদর উপজেলার ৪নং কেওড়াবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং একই মাদ্রাসার সহকারী শিক্ষক।

নির্যাতনের শিকার ওই শিক্ষার্থীকে উদ্ধারকারী আরিফুর রহমান মারুফ  বলেন, রবিবার দুপুরে মাদ্রাসায় মধ্যাহ্ণ বিরতির সময় গাইড দেওয়ার কথা বলে সাইফুল মাদ্রাসার পাশে তার বাড়িতে নিয়ে যায়। এরপর ঘরের দোতলায় উঠিয়ে তাকে ধর্ষণ করে। পরে ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে তাকে ঘরে রেখেই পালিয়ে যায় সাইফুল। পরে বিষয়টি জানাজানি হলে , মেয়েটির মা ও স্থানীরা সাইফুলের বাড়িতে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেছি।

এ বিষয়ে বরগুনা সদর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাকিল তানভীর বলেন, ‘মেয়েটিকে আমরা প্রাথমিকভাবে পরিক্ষা নিরীক্ষা করেছি। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় অপারেশন করে তা বন্ধ করতে হয়েছে। প্রাথমিকভাবে যে আলামত পাওয়া গেছে তাতে মনে হয় মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে।’

বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, ঘটনাটি শোনার সঙ্গে সঙ্গে আমি হাসপাতালে গিয়েছি এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্ত শিক্ষককে গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে। সেইসঙ্গে মেয়েটির চিকিৎসা ও মানসিকভাবে তার পরিবারকে সহায়তা দেওয়া হচ্ছে। প্রয়োজনীয় আইনগত সব সহযোগিতা মেয়েটির পরিবারকে দেওয়া হবে।’

Facebook Comments