ইয়াওমুল ইসনাইন (সোমবার), ১৮ নভেম্বর ২০১৯

চলাফেরা করতে পারছে এরশাদ

নিজস্ব প্রতিবেদক : সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ অনেকটাই সুস্থবোধ করেছেন। আগের চাইতে তার শারিরিক অবস্থা ভালো। কারো সাহায্য ছাড়া নিজে নিজেই হাঁটা-চলা করতে পারছেন।

সিঙ্গাপুর থেকে হুসেইন মুহম্মদ এরশাদের একান্ত সচিব মেজর (অব.) খালেদ আখতারের বরাত দিয়ে শুক্রবার এই তথ্য জানান এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী।

তিনি বলেন, শুক্রবার সকাল থেকে স্বাভাবিক খাবার খেয়েছেন জাপা চেয়ারম্যান। নিয়মিত ওষুধ খাচ্ছেন চিকিৎসকের পরামর্শ অনুযায়ী। কিছুটা সময় হেঁটেছেনও তিনি। আগের চাইতে শারিরিক দুর্বলতা কেটেছে অনেকটা। পায়ের ব্যথাও কমেছে।

‘হাসপাতালের চিকিৎসকরা বলেছেন, এভাবে শারিরিক উন্নতি অব্যাহত থাকলে আগামী এক সপ্তাহের মধ্যে পুরোপুরি হাঁটতে পারবেন তিনি। দ্রুত রোগমুক্তির জন্য দেশবাসীর দোয়া চেয়েছেন এরশাদ’-জানান জালালী।

তিনি বলেন, ‘স্যার (এরশাদ) চেয়ারে বসেই নিজ হাতে সকালের নাস্তা ও দুপুরের খাবার খেয়েছেন। স্বাভাবিকভাবে কথাবার্তা বলছেন। হাসপাতালের রুমে ও ব্যালকনিতে হেঁটেছেন। সময়মত তিনি ওষুধ খাচ্ছেন। তার শারিরিক অবস্থা আগেই চাইতে অনেক উন্নতি করেছে।’

পুরোপুরি সুস্থ হয়ে তিনি যাতে দেশে ফিরতে পারেন সেজন্য দেশবাসীর দোয়া কামনা করেন খালেদ আখতার।

Facebook Comments