ইয়াওমুল খামিছ (বৃহস্পতিবার), ২৮ মে ২০২০

গুলি করে যুবলীগ নেতাকে হত্যা

ডিশ ব্যবসাকে কেন্দ্র করে চট্টগ্রাম নগরীর ডিসি রোড় এলাকায় প্রতিপক্ষের গুলিতে ফরিদুল ইসলাম (৩৫) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। শুক্রবার ২৭ এপ্রিল বিকাল ৩টার দিকে এ ঘটনা ঘটে। চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হুদা এ খবর নিশ্চিত করেন।
নিহত ফরিদুল ইসলাম নগরীর চান মিয়া মুন্সি লেইনের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে। ফরিদ পশ্চিম বাকলিয়া ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।
পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, দীর্ঘ দিন ধরে ডিসি রোডে ক্যাবল টিভির (ডিশ) ব্যবসা করে আসছে কেসিটিএন ক্যাবল নেটওয়ার্ক। স্থানীয় যুবদল কর্মী এমদাদুল হক বাদশাসহ তিন জন যৌথ অংশীদারিত্বে এই ব্যবসা পরিচালনা করে আসছেন। গত দুই-তিন মাস ধরে ওই এলাকায় ডিশের ব্যবসা শুরুর চেষ্টা করে আসছিলেন পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুসাসহ আরও কয়েকজন। এ নিয়ে গত কিছু দিন ধরে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। শুক্রবার মুহম্মদ মুসার লোকজন জোর করে ওই এলাকায় ডিশ লাইন টানতে গেলে প্রতিপক্ষের সঙ্গে তাদের বাকবিতণ্ডা শুরু হয়। এ ঘটনার জের ধরে বেলা ৩টার দিকে দুই পক্ষ সংঘর্ষে জড়ায়। এসময় দুই গ্রুপের সংঘর্ষে ফরিদুল ইসলাম নিহত হন। সংঘর্ষে প্রতিপক্ষের ছোড়া গুলি ফরিদুল ইসলামের মাথা ও বুকে বিদ্ধ হয়। এর পরিপেক্ষিতে সে তৎক্ষনাৎ নিহত হয়।

Facebook Comments