ইয়াওমুল ইসনাইন (সোমবার), ৩০ মার্চ ২০২০

চার দিন পরে পানির ট্যাংকে স্কুলছাত্রীর লাশ মিললো

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় নিখোঁজের চার দিন পর আনিছা আক্তার নামের এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ২৭ এপ্রিল সকালে উপজেলার উলুকান্দি এলাকার একটি নির্মাণাধীন দ্বিতলা বাড়ির পানির ট্যাংক থেকে লাশটি উদ্ধার করা হয়। সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম পিপিএম এ খবর নিশ্চিত করেন।
নিহত আনিছা আক্তার উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের দাউদেরগাঁও গ্রামের সৌদী প্রবাসী আনিছুর রহমানের মেয়ে। সে উলুকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়তো। পুলিশ জানায়, তাদের ধারণা, শ্বাসরোধে হত্যার পর আনিছা আক্তারের লাশ পানির ট্যাংকে ফেলা দেওয়া হয়েছিল। ময়নাতদন্তের জন্য লাশ এখন নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, গত ২৩ এপ্রিল সকালে উলুকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যায় আনিছা আক্তার। এরপর থেকে তার আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। অনেক চেষ্টার পরও আনিছার খোঁজ না পেয়ে বুধবার সন্ধ্যায় তার চাচা আলমগীর হোসেন সোনারগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
পুলিশ জানায়, শুক্রবার সকালে উলুকান্দি গ্রামের আব্দুল মালেক মিয়ার নির্মাণাধীন দ্বিতলা বাড়ির পানির ট্যাংক থেকে র্দুগন্ধ আসতে থাকলে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে হত্যা করে ওই ছাত্রীর লাশ পানির ট্যাংকে ফেলে দেওয়া হয়েছিল। ওই ছাত্রীর জিহ্বা বের হয়েছিল।

Facebook Comments