ইয়াওমুস সাবত (শনিবার), ১৬ নভেম্বর ২০১৯

বাংলাদেশ হবে ইউরোপের চেয়ে বড় অর্থনৈতিক জোন : মোস্তাফা জব্বার

আর.এফ.এন নিউজ :

বাংলাদেশ হবে ইউরোপের চেয়ে বড় অর্থনৈতিক জোন : মোস্তাফা জব্বার
ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যে ভাবে এগিয়ে যাচ্ছে তাতে আগামী ২০ বছরে ইউরোপের সব কটি অর্থনৈতিক জোনকে পেছনে ফেলে বাংলাদেশ পরিনত হবে সবচেয়ে বড় অর্থনৈতিক জোনে। তাই এ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রত্যেককে নৌকায় ভোট দিতে হবে।
তিনি বৃহস্পতিবার বিকেলে নেত্রকোনার খালিয়াজুরী কলেজ মাঠে গণসংবর্ধনা গ্রহণকালে এসব কথা বলেন। তিনি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন অনেক দেশের উন্নয়নের মডেল হিসেবে কাজ করছে। এ মডেলকে ধরে রাখতে নতুন প্রজন্মকে তথ্য প্রযুক্তির উন্নত শিক্ষায় শিক্ষিত হতে হবে। আগামী দিনে যিনি ডিজিটাল প্রযুক্তি জানবে না তিনি নেতৃত্ব দিতে পারবেন না।
খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ওই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান খান।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আসরাফ আলী খান খসরু, সাংগঠনিক সম্পাদক ইফতেকার উদ্দিন মাসুদ, জেলা পরিষদ সদস্য গোলাম আবু ইছহাক, জেলা পরিষদের মহিলা সদস্য আয়েশা আক্তার, নেত্রকোনা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আক্তারুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন চক্রবর্তী, খালিয়াজুরী মুক্তিযোদ্ধা কমান্ডার চাঁন মিয়া চৌধুরী প্রমুখ।
Facebook Comments