ইয়াওমুল আহাদ (রবিবার), ০৭ জুন ২০২০

৬টি ‘সোনার ডিম’ পাড়লো এক যুবক

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মালয়েশিয়া ফেরত এক যাত্রীর কাছ থেকে ৩০ লাখ টাকা মূল্যমানের স্বর্ণেরবার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দারা। নুরে আলম নামের ওই যাত্রীর পেট থেকে পায়ুপথে ৬টি সোনার বার বের করে আনা হয়।

মঙ্গলবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেন শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের মহাপরিচালক ড. মঈনুল খান।

তিনি জানান, নুরে আলমের পাসপোর্ট নং বিবি ০৭৫০৭৫০। তিনি সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ওডি ১৬২ নম্বর ফ্লাইটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। বিমানবন্দরের ৬ নম্বর বেল্ট থেকে ব্যাগ নিয়ে আনমনে বের হয়ে যাওয়ার সময় শুল্ক গোয়েন্দারা তাকে সন্দেহভাজন হিসেবে আটক করে দেহ তল্লালি করে। এসময় তার ব্যাগ থেকে ১শ’ গ্রাম ওজনের একটি স্বর্ণের চেইন উদ্ধার করা হয়। পরে তার শারীরিক অবস্থা দেখে সন্দেহ হলে ভেতরের কক্ষে নিয়ে চার গ্লাস পানি পান করানো হয়। কিছুক্ষণ হাঁটাহাঁটির পর পায়খানার বেগ পেলে বাথরুমে নেয়া হয়। তখন তিনি সবুজ টেপে মোড়ানো তিনটি বস্তু বের করে দেন। ওই বস্তু তিনটি থেকে ৬টি স্বর্ণের বার পাওয়া যায়।

তিনি আরো জানান, নুরে আলম খুলনার জাকির খানের ছেলে। সে গত কয়েক মাসে অনেকবার মালয়েশিয়া যাতায়াত করেছেন বলে তার পাসপোর্ট থেকে জানা যায়। এসময় ওই যাত্রীর ব্যাগ থেকে ১শ’ মিলিলিটার যৌন উত্তেজক জেলও উদ্ধার করা হয়।

Facebook Comments