ইয়াওমুস সাবত (শনিবার), ০৬ জুন ২০২০

ইমরান এইচ সরকারের চাচাতো ভাইকে খুন করে বাঁশ ঝাড়ে ঝুলিয়ে রাখলো দুর্বৃত্তরা

কুড়িগ্রাম: গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারের চাচাতো ভাই দাতাউর রহমান (২৬) খুন হয়েছেন।

আজ রোববার দুপুরে স্থানীয় জিঞ্জিরাম নদীর পাশের একটি বাঁশ ঝাড় থেকে রৌমারী থানা পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। তার বাবার নাম আব্দুস সামাদ। রৌমারীর লাঠিয়ালডাঙ্গা গ্রামে তাদের বাড়ি।
নিহতের মা হনুফা বেগম বলেন, গতকাল শনিবার দিনের বেলা অভিমান করে বাড়ি থেকে বের  হয়ে যায় দাতাউর। এরপর রাত ১০টার দিকে বাড়িতে এসে ভাত খায়। পরে অনেক রাত পর্যন্ত বালিয়ামারী বাজারে দাতাউর একটি চায়ের দোকানে টিভি দেখে। তিনি আরো বলেন, সেখান থেকে বালিয়ামারী বাজার সংলগ্ন তাদের অপর একটি বাড়িতে চাচাতো ভাই সাদ্দামের সঙ্গে ঘুমায় দাতাউর। এরপর কী হয়েছে, তা কেউ বলতে পারছেন না।

রৌমারী থানার এসআই মশিউর রহমান জানান, স্থানীয়রা খবর দিলে দুপুর সোয়া ২টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। দুর্বৃত্তরা দাতাউরকে হত্যা করে লাশ বাঁশ ঝাড়ের জঙ্গলে ঝুলিয়ে রেখে গেছে বলে প্রাথমকিভাবে ধারণা করা হচ্ছে। ঝুলন্ত লাশের পাশে দুই ধরনের দুটি স্যান্ডেল, কয়েকটি পরিত্যক্ত ব্লেড ও সিগারেটের প্যাকেট পাওয়া গেছে।

এ ছাড়া ঘটনাস্থলের মাটিতে ধস্তাধস্তির আলামত পাওয়া গেছে। সেখানে পোড়া মবিল পড়ে রয়েছে। আর লাশের শরীরও মবিল দিয়ে মাখনো। তার গলায় গামছা প্যাঁচানো ছিল। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানান মশিউর রহমান।

যাদুরচর ইউনিয়নের চেয়ারম্যান সরবেশ আলী জানান, রৌমারী থানার এসআই মশিউর রহমান ও এসআই আতাউর রহমানের নেতৃত্বে পুলিশের একটি প্রতিনিধিদল ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নিয়ে গেছেন।
রৌমারী থানার ওসি এবিএম সাজেদুল ইসলাম জানান, পরিবারে সদস্যদের সংবাদের ভিত্তিতে একটি বাঁশ ঝাড় থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নিহতের পরিবার বলছেন, তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু বিষয়টি আমাদের সন্দেহ হওয়ায় লাশ পোস্ট মর্টেমের জন্য মর্গে পাঠিয়েছি। সঠিক কারণ উদঘাটন করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে জানান তিনি।

Facebook Comments