আহাদ (রবিবার), ২২ মে ২০২২

৫ম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানি, প্রধান শিক্ষক গ্রেফতার

৫ম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানি, প্রধান শিক্ষক গ্রেফতার

বাগেরহাট সংবাদাদাতা: বাগেরহাটের মোরেলগঞ্জে পঞ্চম শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানির মামলায় বটতলা চন্দনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ননী গোপাল হালদারকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজেলার বটতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে গত বুধবার (১৯ জানুয়ারি) রাতে যৌন হয়রানির অভিযোগ এনে ভুক্তভোগী এক ছাত্রীর বাবা বাদী হয়ে ননী গোপালের বিরুদ্ধে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী মেয়েটি চন্দনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। বিভিন্ন সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক ননী গোপাল হালদার তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়েছে এবং শ্লীলতাহানি করেছে। শুধু এই শিক্ষার্থী নয়, আরও কয়েকজন শিক্ষার্থীর সঙ্গেও একই আচরণ করেছে প্রধান শিক্ষক।

এর আগে একই অভিযোগে গত ১১ জানুয়ারি পঞ্চম শ্রেণির অপর এক শিক্ষার্থীর অভিভাবক মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার দফতরে ননী গোপালের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেয়।

মোরেলগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) তুহিন মন্ডল জানায়, এক শিক্ষার্থীর বাবার দায়ের করা মামলায় আমরা ওই শিক্ষককে গ্রেফতার করেছি। প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে।

Facebook Comments Box