আরবিয়া (বুধবার), ০৮ ফেব্রুয়ারি ২০২৩

৫টা পর্যন্ত চলবে মেট্রোরেল, মিলছে না যাত্রী

৫টা পর্যন্ত চলবে মেট্রোরেল, মিলছে না যাত্রী

নিউজ ডেস্ক: বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাতে অংশগ্রহণের সুবিধার জন্য রোববার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে মেট্রোরেল চলাচল করছে। এরপরও মিলছে না পর্যাপ্ত যাত্রী। অধিকাংশ কোচই ফাঁকা থাকছে। সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত যাত্রী মিললেও এরপর থেকে মেট্রোস্টেশন যাত্রীশূন্য হয়ে পড়ে।

রোববার (২২ জানুয়ারি) মেট্রোরেলের আগারগাঁও স্টেশনে এমন চিত্র দেখা গেছে।

মেট্রোস্টেশনের টিকিট কাউন্টারগুলোও ফাঁকা দেখা যায়। রোববার মেট্রোরেল ৫টা পর্যন্ত চলাচল করবে এই তথ্য অনেকের অজানা বলেই ১২টার পরে যাত্রীশূন্য বলে দাবি সংশ্লিষ্টদের।

আগারগাঁও মেট্রোস্ট্রেশনের টিকিট কাউন্টারে দায়িত্বরত শুভ চন্দ্র দাশ বলেন, ‘রোববার ৫টা পর্যন্ত মেট্রোরেল চলবে এই তথ্য অনেকেই জানে না। অনেকে মনে করছে হয়তো সকাল ৮টা থেকে ১২টা পর্যন্ত চলাচল করছে। এ কারণে সকালে যাত্রীর চাপ থাকলেও দুপুর ১২টার পর থেকে যাত্রী নেই। অনেক কোচ ফাঁকা যাচ্ছে। তবে সকালে পর্যাপ্ত যাত্রী ছিল। যাত্রীদের মধ্যে মুসল্লির সংখ্যাই বেশি ছিল।’

আজ প্রথমবারের মতো ৯ ঘণ্টা চলাচল করবে মেট্রোরেল। বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাতে অংশগ্রহণের সুবিধার জন্য এ উদ্যোগ নেওয়া হয়েছে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) পক্ষ থেকে।

এর আগে গত বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সড়ক পরিবহন মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইজতেমার আখেরি মোনাজাত উপলক্ষে ২২ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাজধানীর আগারগাঁও থেকে উত্তরা উত্তর স্টেশন পর্যন্ত বিরতিহীনভাবে মেট্রোরেলে যাত্রী পরিবহন করা হবে। এজন্য ওইদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত স্টেশন দুটিতে এমআরটি পাস বিক্রি বন্ধ থাকবে।

Facebook Comments Box