ইয়াওমুস ছুলাছা (মঙ্গলবার), ১৩ এপ্রিল ২০২১

সম্ভ্রমহানীর শিকার বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু, ২ বন্ধু গ্রেপ্তার

নিউজ ডেস্ক: রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর মৃত্যু হয়েছে। মেয়েটির বাবার অভিযোগ, তার মেয়েকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এ ঘটনায় তরুণীর দুই বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার হারুন অর রশিদ জানান, তরুণীর বাবা রোববার মোহাম্মদপুর থানায় ধর্ষণ ও হত্যা মামলা করেছেন। পরে দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দুই জনের মধ্যে একজন মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছে বলে স্বীকার করেছে।

পুলিশ জানায়, গত শুক্রবার রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় মেয়েটি ও তার চার বন্ধু মদপান করেন। পরে তরুণী অসুস্থ হয়ে পড়লে তাকে মোহাম্মদপুর থানা এলাকায় একটি বাসায় নিয়ে যান এক তরুণ। সেখানে তাকে ধর্ষণ করা হয়। পরে অসুস্থ হয়ে পড়লে তাকে ধানমন্ডির আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করানো হয়। দুইদিন সেখানে আইসিইউতে থাকার পর রোববার মৃত্যুর কোলে ঢলে পড়েন। পরে পুলিশ লাশ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

মেয়েটির বাড়ি চট্টগ্রামে। রোববার তার বাবা চট্টগ্রাম থেকে ঢাকায় আসেন। বাবার অভিযোগ, প্রথমে রেস্তোরাঁয় তারপর মোহাম্মদপুর বাসায় নিয়ে তার মেয়েকে ধর্ষণ করা হয়েছে। এতে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

Facebook Comments