সাবত (শনিবার), ২২ জুন ২০২৪

সন্তু লারমার বিরুদ্ধে ‘রাষ্ট্রবিরোধী’ কর্মকান্ডের অভিযোগ

খাগড়াছড়ি সংবাদদাতা: ‘রাষ্ট্রীয় সুযোগ সুবিধা ভোগ করার পরেও রাষ্ট্রবিরোধী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে প্রতিমন্ত্রীর মর্যাদার আঞ্চলিক পরিষদ এবং পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (পিসিজেএসএস) চেয়ারম্যান সন্তু।’ পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ (পিসিএনপি), খাগড়াছড়ি জেলা সভাপতি আবদুল মজিদ এই অভিযোগ করেছেন। আঞ্চলিক পরিষদের দ্রুত নির্বাচন এবং সন্তুর অপসারণ দাবি করেছেন তিনি।

শনিবার খাগড়াছড়ি প্রেসক্লাবে পিসিএনপির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এই সময় আবদুল মজিদ বলেন, সন্তুর নেতৃত্বে পিসিজেএসএস ও প্রসীত খীসার নেতৃত্বে ইউপিডিএফসহ পাহাড়ে চারটি পাহাড়ি সশস্ত্র আঞ্চলিক সংগঠনের চাঁদাবাজি, হত্যা, গুম, খুন, অপহরণের মতো জঘন্য কর্মকান্ডে অতিষ্ঠ সাধারণ মানুষ। সন্ত্রাসীদের কাছে এখানকার বাঙালিদের পাশাপাশি সাধারণ পাহাড়িরাও এখন জিম্মি।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আনিসুজ্জামান ডালিম, কেন্দ্রয়ী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মাসুম রানা, লোকমান হোসেন, জেলা শাখার সহ-সভাপতি তাহেরুল ইসলাম, হেলাল উদ্দিনসহ আরও অনেকে অংশ নেন।

Facebook Comments Box