ইয়াওমুল ইসনাইন (সোমবার), ২৯ নভেম্বর ২০২১

যাত্রীবেশে অটোরিকশা ছিনতাই করা তাদের পেশা

ময়মনসিংহ সংবাদাদাতা: ময়মনসিংহে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। যাত্রীবেশে তারা অটোরিকশা ছিনতাই করতেন বলে জানা গেছে।

শুক্রবার কোতোয়ালি মডেল থানার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, গত বৃহস্পতিবার রাতে সদর উপজেলার চুরখাই বাজারে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ থেকে পাঁচটি অটোরিকশাসহ পাঁচজন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। এরা সংঘবদ্ধ অটোরিকশা ছিনতাই চক্রের সদস্য। তারা ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা ও শেরপুর জেলায় সংঘবদ্ধ হয়ে অভিনব কায়দায় অটোরিকশা ছিনতাই করে আসছিল।

ওসি আরও বলেন, তারা প্রথমে যাত্রী সেজে অটোচালককে দোকানে পাঠায় কিছু কেনার জন্য অথবা পেছনের গাড়িতে আরও যাত্রী আছে একথা বলে যাত্রীকে নিয়ে আসার জন্য পাঠায়। এ সুযোগে ছিনতাই চক্রের সদস্যরা দ্রুত অটো নিয়ে চলে যায়।

ওসি শাহ কামাল বলেন, নগরীর গুরুত্বপূর্ণ স্পটগুলো ছাড়াও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন থাকা সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ছিনতাই চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দায় স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মামলার পর সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে।

Facebook Comments Box