আহাদ (রবিবার), ২৭ নভেম্বর ২০২২

মোবাইল মেলায় আকর্ষণীয় ছাড়!

কেনাবেচা, ছাড় ও উপহারের ছড়াছড়িতে জমজমাট ও আকর্ষণীয় হয়ে উঠেছে ‘গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৬। আজ শুক্রবার মেলার দ্বিতীয় দিনটি ছুটির দিন হওয়ায় জমজমাট এখন মেলা প্রাঙ্গণ।

দেশের ব্যবহারকারীদের আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার পরখ করে দেখার ও কেনার সুযোগ করে দিতে ৭ জানুয়ারি থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে তিন দিনের এ মেলা। সকাল ১০টা থেকে রাত ৮ পর্যন্ত চলবে এই মেলা চলবে। মেলা আয়োজক এক্সপো মেকার।

ছুটির দিন হওয়ায় আজ অনেকেই পরিবারসহ মেলায় এসেছেন। অনেক শিশু দর্শনার্থীদেরও দেখা গেছে। শীতের প্রকোপ দমাতে পারেনি দর্শনার্থীদের। সকাল ১০টায় মেলা শুরু হওয়া মাত্রই দীর্ঘ লাইন ধরে প্রবেশ করতে দেখা যায় তাঁদের।

মেলায় ছাড় ও উপহার

স্মার্টফোন অ্যান্ড ট্যাব মেলায় ৩ বছরের কিস্তিতে আইফোন ৬ এস ও ৬ এস প্লাস দিচ্ছে মেলার টাইটেল স্পনসর গ্রামীণফোন। তাদের স্টার গ্রাহকদের মাসিক ২ হাজার ৫৬৩ টাকা এবং সাধারণ গ্রাহকদের ৫ হাজার ১২৫ টাকা কিস্তিতে আইফোন কেনার সুযোগ দিচ্ছে। বিশেষ এই অফারে গ্রাহকেরা অ্যাপলের এক বছর মেয়াদি ওয়ারেন্টি এবং হেভি ডিউটি ননস্টপ ইন্টারনেট প্যাকেজে ৫০ শতাংশ ছাড় পাচ্ছেন। ৩০ দিন মেয়াদি এই প্যাকেজ পরবর্তী দুই মাসে মোট ৮ বার কেনা যাবে। সঙ্গে রয়েছে বিনা মূল্যে ০১৭১১ সিরিজের একটি মোবাইল সংযোগ। আরও অফারে গ্রাহকেরা ১৫ দিন মেয়াদি ১ জিবি ডাটা পাবেন ১৫০ টাকায় এবং ৭ দিন মেয়াদি ৩০০ মেগাবাইট পাবেন ৪৫ টাকায়। এ ছাড়াও মেলায় ইনটেক্স এর আইরিস্ট স্মার্টওয়াচ উম্মোচন করেছে গ্রামীণফোন। ১০ জানুয়ারি থেকে এটি বিক্রি শুরু হবে। গ্রামীণফোনের ওয়াওবক্স ব্যবহারকারীরা তাঁদের ফোনের অ্যাপটি দেখিয়ে বিনা মূল্যে মেলায় প্রবেশ করতে পারবেন।

মেলা উপলক্ষে স্যামসাং এবার দিচ্ছে স্বপ্নপূরণ অফার। স্যামসাংয়ের একটি স্মার্টফোন কিনে বনে যেতে পারেন গাড়ির মালিক, পেতে পারেন এলইডি টেলিভিশন। শুধু তাই নয়, থাকছে নগদ পাঁচ শ থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়। আরও রয়েছে প্রতিটি হ্যান্ডসেটের ওপর আকর্ষণীয় উপহার। গিয়ার ভিআর দেখাচ্ছে প্রতিষ্ঠানটি।

আসুসের জেনফোন ডিলাক্স মডেলের হ্যান্ডসেটটি স্মার্টফোন ও ট্যাব মেলায়ও ক্রেতা-দর্শনার্থীদের নজর কেড়েছে। চার জিবি র‍্যাম, ১২৮ জিবি মেমোরিসহ ৫ দশমিক ৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে এর স্মার্টফোনটি এনেছে গ্লোবাল ব্র্যান্ড। জেনফোন ডিলাক্স মোবাইলটির দাম পড়ছে ৪০ হাজার টাকা।

গ্যাজেট গ্যাং সেভেনের মিনি প্যাভিলিয়নে জিওমি রেডমি নোট টু স্মার্টফোনে মূল্য ছাড় দিয়েছে চার হাজার টাকা। জিওমি রেডমি-২ চার হাজার টাকা কমে সাত হাজার ৭০০ টাকায় দিচ্ছে। আর তাদের আনা জি৭ মডেলের ট্যাবলেট কম্পিউটারে ছাড় দিয়েছে দুই হাজার টাকা।

মেলায় লেনোভো ট্যাব কিনলেই মিলছে আকর্ষণীয় টি-শার্ট ও তিন থেকে সাত হাজার টাকা পর্যন্ত মূল্য ছাড়। ওকাপিয়া মোবাইল সর্বোচ্চ দুই হাজার ২০০ টাকা মূল্য ছাড় আর ৫০০ থেকে পাঁচ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে।

১১টি ভিন্ন মডেলের স্মার্টফোন এবং ২টি ট্যাবলেট নিয়ে স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে সহযোগী স্পনসর হিসেবে অংশ নিয়েছে হুয়াওয়ে। এক্সপোতে সর্বনিম্ন ৪ হাজার ৯৯০ টাকা থেকে সর্বোচ্চ ৫২ হাজার ৭৫০ টাকার মধ্যে ক্রেতারা হুয়াওয়ে পণ্য কিনতে পারবেন। প্রতিটি পণ্য ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ৯% ডিসকাউন্ট পাওয়া যাবে। ১০ হাজার ৩৫০ টাকায় সাত ইঞ্চি ও ২৫ হাজার ৫০০ টাকায় ১০ ইঞ্চির টি ওয়ান মডেলের ট্যাব প্রদর্শন করছে হুয়াওয়ে। মেলায় হট বক্স নামের একটি উপহার দিচ্ছে হুয়াওয়ে।

Facebook Comments Box