সাবত (শনিবার), ২২ জুন ২০২৪

মিথ্যা-বানোয়াট তথ্য প্রচার না করার আহ্বান রাজারবাগ দরবার শরীফের

মিথ্যা-বানোয়াট তথ্য প্রচার না করার আহ্বান রাজারবাগ দরবার শরীফের

নিজস্ব প্রতিবেদক: সত্যতা যাচাই না করে গণমাধ্যমে একতরফা মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার না করার আহ্বান জানিয়েছে রাজারবাগ দরবার শরীফ।

সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে বুধবার (২২ সেপ্টেম্বর) দরবার শরীফের পক্ষ থেকে মুহম্মদ আরীফুর রহমান ও অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন সুমন স্বাক্ষরিত এক বিবৃতিতে এ আহ্বান জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, কোনো মামলাবাজ সিন্ডিকেটের সঙ্গে দরবার শরীফের পীর সাহেবের বিন্দুমাত্র সম্পর্ক নেই। কারো বিরুদ্ধে মিথ্যা, ভুয়া, সাজানো বা হয়রানিমূলক মামলা তিনি কখনো করেননি বা কাউকে দিয়ে করানওনি। কয়েকটি গণমাধ্যমে পাঁচ শতাধিক ব্যক্তির নামে আট শতাধিক মিথ্যা মামলা করার যে খবর, তার একটি মামলা করারও কোনো প্রমাণ নেই। এছাড়া মামলা-হামলার ভয় বা কোনো প্রকার প্রলোভন দেখিয়ে কারো কাছ থেকে জমি লিখে নেননি বা টাকা আদায়ও করেননি। অন্যায়ভাবে বা অবৈধভাবে তিনি কখনো এক ইঞ্চি জমিও দখল করেননি কিংবা দখল করার জন্য চাপ প্রয়োগও করেননি।

বিবৃতিতে সম্প্রতি সিআইডির একটি কথিত তদন্ত প্রতিবেদন এবং কয়েকটি মানববন্ধনকে কেন্দ্র করে গণমাধ্যমে রাজারবাগ দরবার শরীফের সম্মানিত পীর সাহেব সম্পর্কে ভয়ানক অপপ্রচার ও একতরফা বানোয়াট তথ্য প্রচার না করার ব্যাপারে সবাইকে সচেতন থাকার আহ্বান জানানো হয়।

Facebook Comments Box