ইয়াওমুল আহাদ (রবিবার), ১৮ এপ্রিল ২০২১

বিমান ছিনতাইকারী’ নিহত

আসছে আরও দুটি ড্রিমলাইনার

নিউজ ডেস্ক:চট্টগ্রাম বিমানবন্দরে বিমানটির জরুরি অবতরণচট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে সন্দেহভাজন বিমান ছিনতাইকারী কমান্ডো অভিযানে নিহত হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের জিওসি এবং এরিয়া কমান্ডার (চট্টগ্রাম) মেজর জেনারেল এস এম মতিউর রহমান এ তথ্য জানিয়েছেন। তার নাম মাহাদী বলে জানা গেছে।

এর আগে এ বিষয়ে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের কমিশনার মাহবুবুর রহমান জানিয়েছিলেন, ‘ সংকটের সমাধান হয়ে গেছে। গুলিবিদ্ধ একজনকে আটক করা হয়েছে। তার নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।’

বিমানবন্দরের এডিসি আরিফিন জুয়েল জানিয়েছেন, সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে। বিমানের সব যাত্রীদের নিরাপদে উদ্ধার করা হয়েছে।
বিমান বাহিনীর পক্ষ থেকে সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে ব্রিফিংয়ে সাংবাদিকদের জানানো হয়েছে, সন্দেহভাজন ব্যক্তি আত্মসমর্পণ করেছে। তাকে বিমান থেকে ধরে আনা হচ্ছে।
এদিকে বাংলাদেশ সেনাবাহিনীর স্পেশাল ফোর্স চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরের নিয়ন্ত্রণ নিয়েছে। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) এক ক্ষুদে বার্তায় এ তথ্য জানিয়েছে।

Facebook Comments