সাবত (শনিবার), ২২ জুন ২০২৪

বিএনপি যদি ক্ষমতায় আসে বাংলাদেশের অস্তিত্ব থাকবে না :আনিসুল হক

বিএনপি যদি কোনো দিন ক্ষমতায় আসতে পারে তাহলে বাংলাদেশের অস্তিত্ব থাকবে না বলে মন্তব্য করেছে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

তিনি বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশকে বিশ্বাস করে না। তারা বিশ্বাস করে পাকিস্তানকে। তাদের জায়গা পাকিস্তান, তালেবান ও আইএসের দেশে। তাই বাংলাদেশের অস্তিত্ব রক্ষায় আগামী নির্বাচনে জনগণকে নৌকা মার্কায় ভোট দেয়ার অনুরোধ করেন তিনি।

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর শহরের নাছরীন নবী গার্লস স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত উপজেলা মহিলা আওয়ামী লীগের সমাবেশে আইনমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, জিয়াউর রহমান, এরশাদ, খালেদা জিয়ার সময় নারীদের কোনো অধিকার দেয়া হতো না। তাদের ওপর এসিড ছোড়া হতো। তাদের কোনো পরিচয় ছিল না। এখন বাংলাদেশ নারীদের জন্য একটা স্বর্গ।

আখাউড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মঞ্জুয়ারা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, জেলা পরিষদ সদস্য ও যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম ভূঁইয়া, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কায়ছার জীবন, ছাত্রলীগ সভাপতি তানজিল শাহ তচ্ছন প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box