ইয়াওমুস ছুলাছা (মঙ্গলবার), ১৩ এপ্রিল ২০২১

বিএনপির সঙ্গে সংলাপে বসবেন না: ব্যা.না হুদা

বিএনপির সঙ্গে সংলাপে না বসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়েছেন তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা। শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে তৃণমূল বিএনপির কেন্দ্রীয় কমিটি ঘোষণা অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে সাবেক এই যোগাযোগমন্ত্রী বলেন, রাজনৈতিক অস্থিরতা দূর করতে সংলাপের প্রয়োজন হলে তা অবশ্যই করবেন। কিন্তু বিএনপির সঙ্গে সংলাপে বসবেন না। কারণ তারা নির্বাচন, গণতন্ত্র ও নির্বাচনের মাধ্যমে ক্ষমতা হস্তান্তরে বিশ্বাস করে না। যদি সংলাপে বসতেই হয় তবে তৃণমূল বিএনপির সঙ্গে বসতে হবে।

এসময় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের কথার প্রসঙ্গ টেনে সাবেক এ বিএনপি নেতা আরও বলেন, স্বাস্থ্যমন্ত্রী বলেছিলেন আওয়ামী লীগ আমাদের ৩১ দলীয় জোটের সঙ্গে কাজ করবে। তাই এখন আপনার (স্বাস্থ্যমন্ত্রী) কাজের সময় এসেছে। আসুন দেশকে এগিয়ে নিতে ও অস্থিরতা দূর করতে আমরা সংলাপে বসি। এ দেশের যেকোনও সমস্যা সমাধানে আমরা আপনাদের সব ধরণের পরামর্শ ও সাহায্য করবো।

অনুষ্ঠানে তৃণমূল বিএনপির কেন্দ্রীয় কমিটি ঘোষণার পাশাপাশি ১৯ জেলার আহ্বায়ক কমিটিও ঘোষণা করা হয়। ৭১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটিতে চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা এবং মহাসচিব হিসেবে ড. এস জেড এম সালেহ উদ্দিনের নাম ঘোষণা করা হয়েছে। পাশাপাশি কমিটিতে রয়েছেন কো-চেয়ারম্যান অধ্যাপিকা জাহানারা বেগম, সিনিয়র ভাইস চেয়ারম্যান আরিফ মইনউদ্দিন, ভাইস চেয়ারম্যান ইসমাত জেরিন খান, সাংগঠনিক সম্পাদক মেজর (অব.) আব্দুর রাজ্জাক, মো.দীন ইসলাম, ড্যানিয়েল রশীদ প্রমুখ।

Facebook Comments