ইয়াওমুস সাবত (শনিবার), ১৭ এপ্রিল ২০২১

প্রশান্ত কুমার হালদারের বান্ধবী অবন্তিকা বড়াল ফের রিমান্ডে

প্রশান্ত কুমার হালদারের বান্ধবী অবন্তিকা বড়াল ফের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : ২৭৫ কোটি টাকা অবৈধ সম্পদ অর্জনের মামলায় এনআরবি গ্লোবাল ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক প্রশান্ত কুমার হালদারের (পি কে হালদার) বান্ধবী অবন্তিকা বড়ালের ফের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (৪ মার্চ) ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশ এই আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা মো. সালাহউদ্দিন অবন্তিকা বড়ালকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ফের ৩ দিনের রিমান্ডের আবেদন করেন। আসামির পক্ষে অ্যাডভোকেট মো. ফারুক রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। দুদকের পক্ষে মাহমুদ হোসেন জাহাঙ্গীর এর বিরোধীতা করেন।

এর আগে, গত ১৩ জানুয়ারি দুপুর ১২ টার দিকে অবন্তিকা বড়ালকে ধানমিন্ড থেকে গ্রেপ্তার করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ওইদিনই তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে তাকে গত ২৭ জানুয়ারি তাকে কারাগারে পাঠানো হয়। এরপর দুদক আরও জিজ্ঞাসাবাদের জন্য তার রিমান্ড আবেদন করে।

পি কে হালদার পুঁজিবাজারে তালিকাভুক্ত আইএলএফএসএলের ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। গ্রাহকদের অভিযোগের মুখে বছরের শুরুতেই পি কে হালদার বিদেশে যান। গত ৮ জানুয়ারি ২৭৪ কোটি ৯১ লাখ ৫৫ হাজার ২৫৫ টাকার অবৈধ সম্পদের অভিযোগে তার বিরুদ্ধে দুদকের সমন্বিত জেলা কার্যালয়-১ এ মামলা করেন কমিশনের সহকারী পরিচালক মামুনুর রশীদ চৌধুরী।

Facebook Comments