ইয়াওমুস সাবত (শনিবার), ১৭ এপ্রিল ২০২১

পবিত্র ইসলাম ধর্ম নিয়ে ফেসবুকে কটূক্তি

ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহের শৈলকুপায় পবিত্র ইসলাম ধর্ম নিয়ে ফেসবুকে কটূক্তিমূলক পোস্ট করার ঘটনায় পিন্টু কুমার মজুমদার নামে এক স্কুলশিক্ষককে আটক করেছে পুলিশ। পিন্টু ওই উপজেলার রঘুনন্দনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও কুমিড়াদহ গ্রামের চন্ডি প্রসাদ মজুমদারের ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বুধবার সকালে নিজের ফেসবুক প্রোফাইলেস পবিত্র ইসলাম ধর্ম ও মুসলিম সম্প্রদায় নিয়ে ধর্মীয় উস্কানিমূলক স্ট্যাটাস দেয় উগ্র হিন্দু পিন্টু কুমার মজুমদার। পরে বিষয়টি জানাজানি হবার পর রাতে উত্তেজনার সৃষ্টি হয়। স্থানীয়রা ওই বাড়িটিতে স্থানীয়রা ঘেরাও করে। তারা বিক্ষোভ প্রদর্শন করে।

শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম জানান, বিষয়টি জানার পর কুমিড়াদহ গ্রাম থেকে ওই কথিত ঐ শিক্ষককে আটক করা হয়েছে। অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তিনি আরো জানান, বর্তমানে ওই এলাকায় পুলিশ, সরকার দলীয় নেতাকর্মী, ছাত্রলীগ ও স্থানীয় গণ্যমান্য বক্তিবর্গ উপস্থিত আছেন। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় আটক শিক্ষকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার হাসানুজ্জামান।

Facebook Comments