আহাদ (রবিবার), ২২ মে ২০২২

দেয়াল ধসে শিশুর মৃত্যু

দেয়াল ধসে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: খুলনা ওয়েস্টজোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ওজোপাডিকো) সীমানাপ্রাচীর ধসের ঘটনায় আহত শিশু তামিম (৭) মারা গেছে। শুক্রবার (১৩ মে) বিকেল সাড়ে ৩টার দিকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সোনাডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করে বলেন, দেয়াল ধসে আহত সাত বছরের শিশু তামিম চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে নগরীর করিমনগর এলাকায় ওজোপাডিকোর জরাজীর্ণ সীমানাপ্রাচীর ধসের ঘটনায় তিন শিশু আহত হয়।

আহতরা হলো করিমনগর এলাকার মিঠুর ছেলে তামিম (৭), মাসুদ রানার ছেলে ইয়ামিন (১০) ও রাব্বি। এদের মধ্যে তামিম ও ইয়ামিনের আঘাত গুরুতর হওয়ায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়। এ ছাড়া প্রাথমিক চিকিৎসা দিয়ে রাব্বিকে ছেড়ে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তবে তামিম চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, করিমনগর এলাকায় অবস্থিত ওজোপাডিকোর প্রধান কার্যালয়ের পেছনের দেয়াল অনেক পুরাতন ও জরাজীর্ণ। স্থানীয়রা কর্তৃপক্ষকে প্রাচীরটি সংস্কার করার জন্য বারবার অনুরোধ করেন। সেই দেয়াল সংস্কার করার জন্য সম্প্রতি দুই পাশের প্লাস্টার খুলে ফেলা হয়েছে। দেয়ালটি সংস্কার করা হচ্ছিল।

শুক্রবার হঠাৎ প্রায় ১০০ ফুট দেয়াল ধসে পড়ে। এ সময় দেয়ালের পাশে খেলাধুলারত ৩ শিশু আহত হয়। এর মধ্যে তামিম ও ইয়ামিন গুরুতর আহত হয়। তামিমের অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রথমে খুমেক হাসপাতালে ও পরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিকেল সাড়ে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তামিমের মৃত্যু হয়।

Facebook Comments Box