ইসনাইন (সোমবার), ০৪ জুলাই ২০২২

‘দেশের রাজনীতিতে বিএনপি আর চলবে না’

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, মাওয়া রোড়ে যেমন ফিটনেসবিহীন গাড়ি যেমন চলবে না, বাংলাদেশের রাজনীতিতেও বিএনপি আর চলবে না। তারা ক্ষমতায় গেলে হাজার হাজার কোটি টাকা মানি লন্ডরিং করে বিদেশে পাচার করে। আর ক্ষমতার বাইরে থাকলে বোমা সন্ত্রাস করে মানুষকে পুড়িয়ে মারে। বাসে আগুন দেয়, ট্রেনে আগুন দেয়।

আজ শনিবার নড়িয়া উপজেলার মোক্তারের চর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। এসময় তিনি আরো বলেন, বাংলাদেশের মানুষ উন্নয়ন চায়, তারা পদ্মা সেতু চায়, মেঘনা নদীতেও তারা সেতু দেখতে চায়। তাই তারা শেখ হাসিনার ওপর আস্থা রাখে, তাকেই নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের স্বার্থে, জনগণের স্বার্থে আবার আওয়ামী লীগেকে ক্ষমতায় আনবে।

মোক্তারের চর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান আলী মাদবরের সভাপতিত্বে সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদের প্রশাসক ও পদ্মা সেতু বাস্তবায়ন পরিষদের সভাপতি সাবেদুর রহমান খোকা সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক বেপারী প্রমুখ।

Facebook Comments Box