আরবিয়া (বুধবার), ০৮ ফেব্রুয়ারি ২০২৩

জানুয়ারিতে প্রধানমন্ত্রী আসবেন ঝালকাঠি

ঝালকাঠি সংবাদদাতা: ঝালকাঠি জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। বর্ধিত সভায় জানানো হয় আগামী বছরের জানুয়ারি মাসে ঝালকাঠিতে আওয়ামী লীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে যোগদা করার কথা রয়েছে। এ জন্য দলের নেতাকর্মীদের প্রস্তুতি নিতে বলা হয় বর্ধিত সভায়।

জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনিরসহ দলের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু বলেন, রাজনৈতিক কর্মীর হাতিয়ার সেই হচ্ছে দলের আদর্শ বাস্তবায়ন করা। আওয়ামী লীগ ক্ষমতা থাকাকালীন অবস্থায় যে উন্নয়ন কাজগুলো করেছে, সেগুলো যুদ্ধক্ষেতের গোলা বারুদের চেয়েও বড় গোলা বারুদ। আওয়ামী লীগ ধংসাত্মক রাজনীত চাই না। বর্তমান সরকারের যে অর্জন তা-ই যথেষ্ঠ।
আমির হোসেন আমু আরো বলেন, প্রধানমন্ত্রীর আগমনের আগেই জেলা আওয়ামী লীগের সাংগঠনিক ভিত্তি তৃণমূলস্তর থেকে শক্তিশালী করার জন্য ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগ নেতা কর্মীদের নিয়ে ইউনিয়ন কমিটি ও ওয়ার্ড কমিটিগুলো গঠন করতে হবে। ইউনিয়ন পর্যায়ে কমিটি গঠন করে জাতীয় কাউন্সিলের পূর্বে স্থানীয় পর্যায়ে কমিটিগুলো চূড়ান্ত করার নির্দেশ প্রদান করেন আমু।

Facebook Comments Box