ছুলাছা (মঙ্গলবার), ০৪ অক্টোবর ২০২২

আন্দোলনের নামে পুলিশের উপর হামলা চালাচ্ছে বিএনপি : কৃষিমন্ত্রী

নিউজ ডেস্ক: বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে বিএনপি রাজপথে উস্কানিমূলক কর্মসূচী দিচ্ছে বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক। তিনি বলেন, বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে বিএনপি রাজপথে উস্কানিমূলক কর্মসূচী দিচ্ছে। অহেতুক সরকারকে বেকায়দায় ফেলতে আন্দোলনের নামে বিএনপি পুলিশের উপর হামলা চালাচ্ছে। আন্দোলনের মাধ্যমে বিএনপি রাজপথ দখল করতে আসলে তা মোকাবিলা করার জন্য আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে ময়মনসিংহ নগরীর বিএডিসির ট্রেনিং সেন্টারের উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এ সময় কৃষিমন্ত্রী আরও বলেন, দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে সরকারের বিভিন্ন মন্ত্রণালয় সমন্বিতভাবে কাজ করছে। চালের দাম নিয়ন্ত্রণে সরকার ওএমএস, টিসিবিসহ বিভিন্ন খাদ্যবান্ধব কর্মসূচী চালু রেখেছে। সরবরাহ ও চাহিদার উপর ভিত্তি করে সরকার নির্দিষ্ট দাম নির্ধারণ না করে বাজার মনিটরিংয়ের মাধ্যমে চালের দাম নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ কুদ্দুসসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে নগরীর টাউন হলের অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে অনুষ্ঠিত ‘বিদ্যমান শস্য বিন্যাসে তৈল ফসলের অন্তর্ভুক্তি এবং ধান ফসলের অধিক ফলনশীল জাত সমূহের উৎপাদন বৃদ্ধি’ শীর্ষক আলোচনা সভায় যোগ দেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

Facebook Comments Box